নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে বিদেশি মদ ও গাঁজাসহ আটক ১

হাটহাজারীতে বিদেশি মদ ও গাঁজাসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী পৌরসভার মাটিয়া মসজিদ এলাকা থেকে বিপুল পরিমান বিদেশী মদ, গাঁজা এবং ফেন্সিডিলসহ নেজাম উদ্দিন নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে র্যাব ৭।

শুক্রবার (১৯ মে) রাত ১০ টা ৪৫ মিনিটের দিকে তাকে আটক করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়।

জব্দকৃত মাদক

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন,  গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপ যোগে (মাদকদ্রব্য) বিদেশী মদ, গাজা এবং ফেন্সিডিলের একটি চালান বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রাম হতে ফটিকছড়ি এলাকার দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ১৯ মে রাত আনুমানিক ১০টা ৪৫ মিনিটের দিকে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের উপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় একটি সন্দেহজনক পিকআপকে থামানোর সংকেত দিলে উক্ত পিকআপ হতে নেমে একজন ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা উক্ত পিকআপসহ আসামী মোঃ নেজাম উদ্দিন (৩০), পিতা-সিরাজুল ইসলাম, সাং-দাঁতমারা, থানা-ফটিকছড়ি, জেলা-চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে উক্ত পিকআপ হতে আসামীর দেখানো ও সনাক্ত মতে ২টি প্লাষ্টিকের বস্তা এবং ১টি সাদা কাটুর্নের ভিতর হতে ৮৭ বোতল বিদেশী মদ, ১৪৪ বোতল ফেনসিডিল এবং ২০ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার এবং মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

আটককৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য (বিদেশী মদ, গাঁজা এবং ফেন্সিডিল) ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে ক্রয় করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com